আশুলিয়ায় নারীকে রড দিয়ে পেটালেন যুবলীগ নেতা

সাভারের আশুলিয়ায় একটি মার্কেট দখল করতে না পেরে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে এক নারীর হাত-পা ভেঙ দেওয়ার অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় মাকসুদা আক্তারকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনায় মাকসুদা আক্তার মাসু নামে ওই নারীর ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরি দায়ের করেছেন। এর আগে সকালে বাইপাইল বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

আহত নারীর ভাই ফারুক হোসেন অভিযোগ করে, বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় তাদের মালিকানাধীন ফলের আড়তের একটি মার্কেট দীর্ঘদিন ধরে দখলের পায়তারা করে আসছিল আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মঈনুল ইসলাম ভূইয়া। পরে বুধবার সকালে ওই নারী তার নিজ মার্কেটে গেলে যুবলীগ নেতা মঈনুল, জয়নাল হাজী, খলিল, শরীফ, সুমন, আব্দুল হালিমসহ বেশ কিছু নেতাকর্মী নিয়ে তার মার্কেটে গিয়ে অবস্থান নেয়।

এসময় যুবলীগ নেতা তার বোনকে মামলা তুলে নেওয়াসহ মার্কেট ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি প্রদান করেন। তবে মার্কেটের মালিক তার বোন এর প্রতিবাদ করায় যুবলীগ নেতা মঈনুল ও তার লোকজন লোহার রড ও পাইপ দিয়ে মাকসুদাকে পিটিয়ে হাত ও পা ভেঙে দেয়। পরে তারা মার্কেট মালিককে এখানে না আশার জন্যও হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

আহত নারী মাকসুদা আক্তার মাসু অভিযোগ করে আরো বলেন, বেশ কিছুদিন যাবৎ তার মার্কেট দখল করার জন্য পায়তারা করে আসছে। এ ঘটনায় তিনি এর আগে ওই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। সেই মামলায় পুলিশ তাকে গ্রেফতারও করেছিলো।

এ ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মঈনুল ইসলাম ভুইয়া বলেন, ওই মহিলা আমার মার্কেটের সামনে এসে নিজের লোকজন দিয়ে ব্যবসায়ীদের উচ্ছেদ করতে যায়। এতে তারা ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করে থাকতে পারে। তবে আমি সেখানে ছিলাম বলে তিনি দাবি করেন।

তবে এ ব্যাপারে থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। তবে এ ঘটনায় তার যুবলীগ নেতার কোনও সম্পৃক্ততা নেই বলে দাবি করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় মার্কেট মালিকের ভাই থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন